২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি ❑ রবিবার

ইতালীতে মারা যাওয়া ২ রেমিট্যান্স যোদ্ধার পরিবারকে অর্থ সহায়তা

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

মাদারীপুর প্রতিনিধি:

ইতালির মিলান শহরস্থ ধুরাইল ইউনিয়ন প্রবাসী কল্যাণ সমিতি’র পক্ষ থেকে ইতালিতে মারা যাওয়া দুই রেমিট্যান্স যোদ্ধার পরিবারকে সাড়ে ৭ লক্ষাধিক টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার ধুরাইল ইউনিয়নের বাঁশতলা এলাকায় অবস্থিত ধুরাইল ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের আঞ্চলিক কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রয়াত দুই রেমিট্যান্স যোদ্ধা শওকত খান ও সানজিত হাওলাদারের পরিবারের সদস্যদের হাতে এই অর্থ তুলে দেওয়া হয়।

ধুরাইল ইউনিয়ন প্রবাসী কল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা সরোয়ার হোসেন মোল্লা (সাবেক জিএস নাকসু)-এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভা পরিচালনা করেন সংগঠনের উপদেষ্টা ফারুক সরদার। বক্তব্য রাখেন উপদেষ্টা মস্তফা খালাসী, উপদেষ্টা কাওছার বেপারী, সহ-সভাপতি বজলু সরদার, সহ-সভাপতি রাজা মিয়া সরদার, সদস্য ইমরান মৃধা, সদস্য আল-আমিন সরদার।
স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের মধ্যে বক্তব্য রাখেন শিরিন জাহান মেমোরিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইলিয়াছ আহমেদ মোল্লা, ধুরাইল ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার সাইদুর রহমানসহ অন্যরা।

প্রয়াত সানজিদ হাওলাদারের পিতা লিটন হাওলাদারের হাতে নগদ ৩ লক্ষ ৩৬ হাজার ৭৬৩ টাকা এবং প্রয়াত শওকত খানের স্ত্রী কোইতরী আক্তারের হাতে ৪ লক্ষ ৩৬ হাজার ৭৬৩ টাকা তুলে দেয়া হয়। সংগঠনের পক্ষ থেকে সংগ্রহীত সর্বমোট ৭ লক্ষ ৭৩ হাজার ৫২৬ টাকা প্রয়াত এই দুই পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয়।

উল্লেখ্য, ধুরাইল ইউনিয়ন প্রবাসী কল্যাণ সমিতি’র বর্তমান কমিটির সভাপতি আরিফুল ইসলাম মাতুব্বর, সাধারণ সম্পাদক বাবু খালাসী, সাংগঠনিক সম্পাদক আবু তালেব মাতুব্বরসহ সংগঠনের সকল সদস্যদের পক্ষ থেকে এই অর্থ ব্যবস্থাপনা করা হয়।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত

পর্যটন ব্যবসা এগিয়ে নিতে নেপাল-বাংলাদেশ এলায়েন্স গঠন

কাঠমান্ডু (নেপাল) সংবাদদাতা নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশীপ অ্যাসোসিয়েশন (এনবিএফএ) গতকাল সকালে...