২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি ❑ রবিবার

কোহলিকে জড়িয়ে ধরা সেই ভক্ত গ্রেপ্তার

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

ভারত বনাম আফগানিস্তানের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইন্দোরের হোলেকার স্টেডিয়ামে এক ভক্ত নিরাপত্তা উপেক্ষা করে বিরাট কোহলির সঙ্গে দেখা করতে মাঠে প্রবেশ করেন। সেই ভক্তের ইচ্ছা পূরণ ঠিকই হয়েছে। তবে নিরাপত্তা লঙ্ঘনের দায়ে তাকে মধ্যপ্রদেশের পুলিশ গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারের পর পুলিশ যুবককে তুকোগঞ্জ থানায় নিয়ে যায়। একজন পুলিশ কর্মকর্তা বলেছেন যে যুবকের কাছে ম্যাচের টিকিট ছিল এবং নরেন্দ্র হিরওয়ানি গেট থেকে হোলকার স্টেডিয়ামে প্রবেশ করেছিল সে। তারা বলেছিলেন যে যুবকটি কোহলির বড় ভক্ত বলে মনে হয়েছিল এবং খেলোয়াড়ের সঙ্গে দেখা করার ইচ্ছা নিয়ে তিনি দর্শকদের গ্যালারির বেড়া টপকে মাঠে প্রবেশ করেছিলেন।

বিজ্ঞাপন

ঘটনা নিয়ে সেই কর্মকর্তা বলেন, যুবককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এবং জিজ্ঞাসাবাদের ভিত্তিতে মামলার পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

দ্বিতীয় টি-টোয়েন্টিতে আফগানিস্তানকে ৬ উইকেটে হারিয়ে এই তিন ম্যাচের সিরিজে ভারত ২-০ তে অপ্রতিরোধ্য লিড নিয়েছে।

এর আগে মোহালিতেও আফগানিস্তানকে হারিয়েছিল টিম ইন্ডিয়া। এদিনের ম্যাচে টস হেরে আফগান দল প্রথমে ব্যাট করতে নেমে গুলবাদিন নাইবের (৫৭) অর্ধশতকের সাহায্যে বোর্ডে ১৭২ রান করে। ভারতের হয়ে আর্শদীপ সর্বোচ্চ ৩টি উইকেট নেন এবং অক্ষর প্যাটেল ও রবি বিষ্ণোই ২টি করে উইকেট নেন।

১৭৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুটা ভালো হয়নি ভারতের। অধিনায়ক রোহিত শর্মা গোল্ডেন ডাকে আউট হন এবং টানা দ্বিতীয় ইনিংসে খাতা খুলতে পারেননি তিনি। কিন্তু এরপর যশস্বী জসওয়াল (৬৮) ও শিবম দুবের (৬৩) ঝোড়ো ব্যাটিংয়ে ভারত ম্যাচ শেষ করে মাত্র ১৫.৪ ওভারে। এই ম্যাচে, ১৪ মাস পর ফিরে আসা বিরাট কোহলিও ১৮১.২৫ স্ট্রাইক রেটে ১৬ বলে ২৯ রানের একটি সংক্ষিপ্ত কিন্তু প্রভাবশালী ইনিংস খেলেন।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত

পর্যটন ব্যবসা এগিয়ে নিতে নেপাল-বাংলাদেশ এলায়েন্স গঠন

কাঠমান্ডু (নেপাল) সংবাদদাতা নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশীপ অ্যাসোসিয়েশন (এনবিএফএ) গতকাল সকালে...