২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি ❑ রবিবার

কম্বল বিতরণ শেষে হার্ট এ‍্যাটাকে মেয়রের মৃত্যু

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

মন্জুর মোর্শেদ রাজা, জলঢাকা(নীলফামারী):

নীলফামারীর জলঢাকা পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু (৬২) মারা গেছেন। শুক্রবার (১৯ জানুয়ারি) রাত ১১টা ৩০ মিনিটের দিকে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে তিনি কম্বল বিতরণ করছিলেন। এ সময় তিনি ঠান্ডায় কাঁপছিলেন। পরে গাড়িতে ওঠার সময় মেয়র ইলিয়াস মাটিতে লুটিয়ে পড়েন।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, মেয়র ইলিয়াস শুক্রবার (১৯ জানুয়ারি) দিনভর পৌর এলাকার বিভিন্নস্থানে প্রান্তিক মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন। রাতে পৌরসভার সতিঘাট এলাকায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন তিনি। সেখান থেকে ফেরার পথে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।নীলফামারীর জলঢাকা পৌরসভার মেয়র ইলিয়াস হোসেন বাবলু (৬২) মারা গেছেন। শুক্রবার (১৯ জানুয়ারি) রাত ১০টা ৫০ মিনিটের দিকে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে তিনি কম্বল বিতরণ করছিলেন। এ সময় তিনি ঠান্ডায় কাঁপছিলেন। পরে গাড়িতে ওঠার সময় মেয়র ইলিয়াস মাটিতে লুটিয়ে পড়েন।

স্থানীয়রা জানান, মেয়র ইলিয়াস শুক্রবার (১৯ জানুয়ারি) দিনভর পৌর এলাকার বিভিন্নস্থানে প্রান্তিক মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন। রাতে পৌরসভার সতিঘাট এলাকায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন তিনি। সেখান থেকে ফেরার পথে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শনিবার (২০ জানুয়ারি) দুপুর ৩.৩০ ঘটিকায় জলঢাকা স্টেডিয়াম মাঠে প্রথম জানাজা ও বাদ আসর উত্তর কাজিরহাট গ্রামের পারিবারিক কবরস্থানে দ্বিতীয় জানাজা হওয়ার কথা রয়েছে।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত