২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি ❑ রবিবার

চাকুরীর প্রলোভনে অর্থ আত্মসাৎ, ইবি শিক্ষার্থী মুরাদ গ্রেফতার

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

ইবি সংবাদদাতা:

প্রতারণা ও চাকুরীর প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাৎ মামলায় গ্রেফতার হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেহেদী হাসান মুরাদ খান।

বিজ্ঞাপন

গত রোববার (০৫ নভেম্বর) রংপুর জেলার মিঠাপুকুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

জানা যায়, মুরাদ খান নিজেকে মানবাধিকার কর্মী, সমাজ সেবক, ওয়াল্ড চাইল্ড ইয়ুথ ফোরামের পরিচালক হিসেবে দাবি করতেন। কোন নিবন্ধিত গণমাধ্যমের সংবাদকর্মীও নন তিনি। তবুও তিনি নিজেকে সাংবাদিক পরিচয়ে চাকুরী দেওয়ার নামে টাকা লেনদেন করতেন। চাঁদাবাজি, চাকুরীর প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাতসহ বিভিন্ন অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। কিছুদিন আগে তার বিরুদ্ধে অভিযোগ তুলে মানববন্ধন করে প্রতিবাদ জানিয়েছিলেন ভুক্তভোগীরা। তার নামে থানায় চাঁদাবাজি ও প্রতারণার মামলাও রয়েছে। পরে ভুক্তভোগীরা ক্ষিপ্ত হয় তাকে থানায় নিয়ে গিয়ে পুলিশের হাতে তুলে দেন। পরে পুলিশ তাকে গ্রেফতার করে হাজতে পাঠায়।

এ বিষয়ে জানতে চাইলে মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, মুরাদ খানের বিরুদ্ধে চাঁদাবাজি, চাকুরীর প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাতসহ বিভিন্ন অভিযোগ পেয়েছি। এর প্রেক্ষিতে থানায় তার নামে মামলা রেকর্ড করা হয়েছে। তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত

পর্যটন ব্যবসা এগিয়ে নিতে নেপাল-বাংলাদেশ এলায়েন্স গঠন

কাঠমান্ডু (নেপাল) সংবাদদাতা নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশীপ অ্যাসোসিয়েশন (এনবিএফএ) গতকাল সকালে...