২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি ❑ রবিবার

জিইউবি ইকো ওয়ারিয়র্স ক্লাবের নতুন সভাপতি হৃদয়, সম্পাদক দেলোয়ার

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ (জিইউবি) ইকো ওয়ারিয়র্স ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন হৃদয় সাহা ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ দেলোয়ার। সোমবার (১৮ ডিসেম্বর) টেক্সটাইল বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ শরীফুল আলমকে মডারেটর করে এ কমিটি প্রকাশ করা হয়।

নবগঠিত এ কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি হিসেবে মো. সালমান খালেদ, কোষাধ্যক্ষ প্রান্ত সরকার, সাংগঠনিক সম্পাদক আকলিমা আক্তার, সহ-সাংগঠনিক সম্পাদক মানবেন্দ্রনাথ রায়, নারী বিষয়ক সম্পাদক অনন্যা দাস ও তথ্য বিষয়ক সম্পাদক মো. রাকিব হোসেনকে রাখা হয়।

বিজ্ঞাপন

এছাড়া দপ্তর সম্পাদক হিসেবে আহাম্মেদ সাজিদ, গ্রাফিক্স সম্পাদক হিসেবে কৌশিক আহমেদ ও ফটোগ্রাফি সম্পাদক হিসেবে রয়েছেন সাইফুল ইসলাম।

কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন সানজিত আহমেদ, নিপুণ অথৈ, নিফাত চৌধুরি, আব্দুল্লাহ তালুকদার, সাদিয়া সায়মা, সুরাইয়া তিথলি, নুসরাত ডালিয়া, সৌরভ হাসান, এখলাসুজ্জামান, ইশতিয়াক বিজয়, মুস্তাকিম হোসেন, ঈশিতা আফরিন ইভা, সোলাইমান হোসেন, শাহরিয়ার হোসেন ও পৃথু দেব।

স্থানীয় ও বৈশ্বিক পরিবেশের প্রতি নাগরিক সাধারণ ও শিক্ষার্থীদের সচেতনতা বাড়াতে গত কয়েক বছর ধরে এ সংগঠনটি কাজ করে যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ে ক্লিনিং অপারেশন, লিফলেটের মাধ্যমে সচেতনতামূলক বার্তা পৌঁছানো, বৃক্ষরোপণ কর্মসূচি পালন ও প্লাস্টিকের ব্যবহার কমানোই সংগঠনটির মূল লক্ষ্য ও উদ্দেশ্য।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত

পর্যটন ব্যবসা এগিয়ে নিতে নেপাল-বাংলাদেশ এলায়েন্স গঠন

কাঠমান্ডু (নেপাল) সংবাদদাতা নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশীপ অ্যাসোসিয়েশন (এনবিএফএ) গতকাল সকালে...