২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি ❑ রবিবার

শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

শরীয়তপুর প্রতিনিধি:

ভেদরগঞ্জ সার্কেল এ এস পি মোঃ মুশফিকুর রহমান এর অজ্ঞাতনামা মামলার ক্লু উদ্ধার, অপরাধী গ্রেফতার ও চোরাই যাওয়া মালামাল ও মাদক দ্রব্য উদ্ধার এরং অন্যান্য ভালো কাজের স্বীকৃতিস্বরূপ জেলার শ্রেষ্ঠ সার্কেল এএসপি হিসেবে পুরস্কার প্রদান করা হয়েছে।

বিজ্ঞাপন

রবিবার ৩ সেপ্টেম্বর শরীয়তপুর পুলিশ লাইন্স ড্রিলসেডে জেলা পুলিশের আগস্ট ২০২৩ এর মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মোঃ মাহবুবুল আলম এর হাত থেকে এ পুরস্কার গ্রহণ করেন সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) মোঃ মুশফিকুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস ) মোহাম্মদ বদিউজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল)আবু সাঈদ, সহ বিভিন্ন পর্যায়ের অফিসার-ফোর্সবুন্দ।

উক্ত কল্যাণ সভায় পুলিশ সুপার মহোদয় শরীয়তপুর জেলার আগস্ট মাসের ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুলিশ অফিসারদের পুরস্কার ও সার্টিফিকেট প্রদান করেন।এ সময় পুলিশ সুপার বলেন, ভালো কাজের স্বীকৃতিস্বরূপ পুরস্কার প্রদান করলে সকলেই ভালো কাজের প্রতি অগ্রসর হবে এবং ডিউটিতে সকলের মনোবল বৃদ্ধি পাবে। এছাড়াও তিনি আরো বলেন, পুলিশ সদস্যদের কাজের মাধ্যমে জনগনের আস্থা অর্জন করতে হবে, জনগনের আস্থার পুলিশ হতে হবে, মানুষের সাথে ভালো আচরণ করতে হবে।

সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) মোঃ মুশফিকুর রহমান বলেন,আমাকে শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ সহকারী পুলিশ সুপার নির্বাচিত করে পুরস্কার প্রদান করায় পুলিশ সুপার শরীয়তপুর মহোদয় সহ সংশ্লিষ্ট সকলের প্রতি চির কৃতজ্ঞ থাকিব।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত

পর্যটন ব্যবসা এগিয়ে নিতে নেপাল-বাংলাদেশ এলায়েন্স গঠন

কাঠমান্ডু (নেপাল) সংবাদদাতা নেপাল বাংলাদেশ ফ্রেন্ডশীপ অ্যাসোসিয়েশন (এনবিএফএ) গতকাল সকালে...