২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি ❑ রবিবার

একজন ভালো মানের গায়ক হতে চাই: প্রিন্স মিলন

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

বিনোদন প্রতিবেদক:

বর্তমান সময়ের উদীয়মান তরুণ কন্ঠশিল্পী প্রিন্স মিলন। আসল নাম মিলন হোসেন হলেও প্রিন্স মিলন হিসেবেই পরিচিতি পেয়েছেন। ছোটবেলা থেকেই গানের প্রতি অদম্য টান মিলনের। নিজের চেষ্টায় আয়ত্ব করেন গানের বিভিন্ন দিক। নিয়ম করেই গানের চর্চা চালিয়ে যান তিনি।গান নিয়ে তার অনেক স্বপ্ন। স্বপ্নের পাখায় পালক সংযোজন করাতে গিয়েছেন বহু মানুষের কাছে, বরাবরই বিমুখ হয়েছেন। তারপরও থেমে থাকেননি এই তরুন কন্ঠশিল্পী প্রিন্স মিলন, স্বপ্ন নামি দামী গায়ক হবেন৷ সেই স্বপ্ন বুকে চেপেই গেয়ে চলছেন গান।

বিজ্ঞাপন

নিজের চেষ্টায় ভিডিও শেয়ারিং প্লাটফর্ম ইউটিউবে ২০ এরও অধিক গান প্রকাশ করেছেন। মাস কয়েক আগে এক প্রবাসী গানের মাধ্যমে নিজেকে আরো এগিয়ে নিয়ে যান তিনি। প্রবাসী গানটি খুব অল্প সময়ের মধ্যেই মিলিয়ন মিলিয়ম শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছেন, প্রশংসা কুড়াচ্ছেন প্রিন্স মিলন।

উচ্ছ্বাসিত প্রিন্স মিলন,‘আস্তে আস্তে আমার জীবনের স্বপ্ন পূরণ হচ্ছে গানের মাধ্যমে৷ স্বপ্ন একজন মানসম্মত ও ভালো মানের কন্ঠশিল্পী হওয়ার আর সেই স্বপ্ন বুকে চেপেই এগিয়ে চলছি, একদিন সফল হবোই। এখন সব শ্রেনীর শ্রোতাদের কথা চিন্তা করেই গান করছি, সামনে আরো বেশ কিছু গান নিয়ে আসতেছি, গান গুলো আপনাদেরও অনেক ভালো লাগবে।সকলে আমার জন্য দোয়া করবেন। আমি যেনো আমার স্বপ্ন নিয়ে সামনে এগিয়ে যেতে পারি।পরিশেষে বাংলা গান শুনুন ও শুদ্ধতার সাথে থাকুন,ধন্যবাদ ।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত