২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি ❑ সোমবার

কক্সবাজারের কলাতলী সুইট হোম রিসোর্টে পর্যটক হত্যা : ২ আসামির মৃত্যুদণ্ড

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের কলাতলী সুইট হোম রিসোর্টে এক পর্যটককে হত্যার দায়ে দুই জনকে মৃত্যুদণ্ড ও ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন, নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের আবদুস সালামের ছেলে পারভেজ হোসেন প্রকাশ বাবু (৩৬) এবং একই উপজেলার বাবদি ইউনিয়নের আবদুর রবের ছেলে মো. মোতালেব (৩৫)। বুধবার (৩০ নভেম্বর) দুপুরে কক্সবাজারের সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল এ রায় ঘোষণা করেন।

আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ফরিদুল আলম জানান, কক্সবাজারের কলাতলী হোটেল মোটেল জোনের হোটেল সুইট হোম রিসোর্টের কক্ষে আবদুল মালেক নামের একজনকে হত্যার দায়ে দুজনকে মৃত্যুদণ্ড দেয়া হয়েছে। একইসঙ্গে তাদের ৫০ হাজার টাকা করে অর্থদণ্ড দিয়েছেন আদালত। এই রায় ঘোষণার সময় আসামিরা আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০২১ সালের ১৫ মার্চ রাত ৯টার দিকে আবদুল মালেক নামের এক ব্যক্তিকে কলাতলীর সুইট হোম রিসোর্টে খুন করা হয়। হত্যার পর লাশ বক্স খাটের ভেতরে গুম করে রাখা হয়। এ ঘটনায় নিহতের ভাই আবদুল খালেক বাদী হয়ে পারভেজ হোসেন প্রকাশ বাবু ও মো. মোতালিবসহ আরো ২-৩ জনকে অজ্ঞাত আসামি করে কক্সবাজার সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় দীর্ঘ যুক্তিতর্ক শেষে আদালত আজ রায় ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত