১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি ❑ রবিবার

খাদ্যের মাণ রক্ষার্থে সুলতান’স ডাইন কাস্টমারের কাছে দায়বদ্ধ

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

অতিসম্প্রতি কিছু মিথ্যে এবং ভুয়া বানোয়াট খবর স্যোসাল মিডিয়াতে ছড়িয়েছে যা সুলতান’স ডাইন কর্তৃপক্ষের নজরে আসে, সুলতান’স ডাইন বাংলাদেশের অন্যতম পছন্দের কাচ্চি ব্রান্ড হিসেবে দীর্ঘ ৬ বছর যাবত সুনামের সাথে ভোজনরসিকদের মন যুগিয়ে আসছে। এরই পরিপ্রেক্ষিতে ওইদিনের ঘটনার সম্পূর্ণ বিবরণ হুবহু তুলে ধরছি,

গত বৃহস্পতিবার মহাখালি আমতলী-এর একটি হেড অফিস কার্ড ডিভিশন থেকে অর্ডার আসে ৭টি হাফ বাঁশমতি কাচ্চির। ফুড ডেলিভারির বেশ সময় পর তারা আমাদের হটলাইনে কল করে এবং বিস্তারিত অভিযোগ শুনে আমাদের (নাম), ম্যানেজার এবং (নাম), সুপারভাইজার সেখানে উপস্থিত হন।

বিজ্ঞাপন

আমাদের ম্যানেজার গিয়ে দেখতে পারেন ইতোমধ্যে তারা ২/৩ প্যাকেট কাচ্চি খেয়েও ফেলেছেন, বাকি প্যাকেট থেকে কাচ্চি প্লেটে ঢেলে আমাদের সাথে তর্কে জড়িয়ে পড়েন যে, এটি মাটন পিস নয়। আমাদের প্রতিনিধি তাদের সাথে সুলভ আচরণের সহিত বোঝানোর চেষ্টা করেন, কিন্তু সেখানে ব্যাংকের উপস্থিত কর্মকর্তারা মানতে নারাজ এবং এই মর্মে হুমকি প্রদর্শন করে যে, একটি পত্রিকায় তাদের লোক আছে এবং তারা এই বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ করবেন। এসময় মীমাংসার জন্য জরিমানা দাবি করেন তারা।

আমাদের (নাম), ম্যানেজার উক্ত জরিমানা প্রদানে অস্বীকৃতি জানান এবং তাদের যুক্তিমতে মিট ল্যাব টেস্ট এর জন্য সাথেও যেতে চান, এমনকি সুলতান’স-এর কিচেন পরিদর্শন এর ও আহ্বান জানান কিন্তু তারা রাজি হয় নি। তারা আমাদের প্রতিনিধিদেরকে শারীরিকভাবে লাঞ্চিত করতে উদ্ব্যত হন। তারা আমাদের একজন প্রতিনিধিকে স্থানীয় একটি ক্লাবে ২ ঘণ্টার মত আটকিয়ে রাখে এবং এই ঘটনা প্রকাশ না করার জন্য হুমকি-ধামকি দেন। সে সময় তারা কর্মকর্তাগণকে লোকজমায়েত করে অপরাধী বানানোর ও চেষ্টা করে।

উক্ত ঘটনার সময় আবদুল হাকিম এবং মিস কাজল নামে ২ জন আমাদের ম্যানেজারদের সাথে রুক্ষ আচরণ, কটুক্তি এবং অকথ্য ভাষা ব্যবহার করেন, যা স্বনামধন্য ব্যাংক কর্মকর্তার থেকে কাম্য নয়। ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য তারা প্রতিনিয়ত হুমকি দিয়ে যাচ্ছিল।

কে বা কাদের ইন্ধন এ এমন অপপ্রচার করে মানহানির যে চেষ্টা করছে তা আমাদের বোধগম্য নয়। পরিশেষে আমাদের লিগ্যাল টিম আইনি সহায়তার জন্য আবেদন করেছে। যারা এমন ভুয়া খবর ছড়িয়েছে তাদের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে ডিজিটাল আইনে সিদ্ধান্ত নেওয়া হবে।

বিজ্ঞাপন

আমরা আমাদের সকল অতিথিদের নিশ্চয়তা দিচ্ছি যে, আমরা সব কোয়ালিটি কন্ট্রোল দক্ষ এবং বিশ্বস্ত জনবল দিয়ে করে থাকি। সুলতান্স ডাইন এত বড় চেইন ব্রান্ড হিসেবে আমাদের দায়িত্ব যথাযথ ভাবে পালনে কখনো একবিন্দু পিছপা হয় নি।

পুরো ঘটনা আমাদের প্রান্ত থেকেও সম্পূর্ণ রেকর্ড করা রয়েছে। যথাযথ প্রমাণ না করা পর্যন্ত আমাদের বিরুদ্ধে এমন হিংসাত্মক অপপ্রচার কোনভাবেই গ্রহণযোগ্য নয়।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত