১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২রা জিলকদ, ১৪৪৫ হিজরি ❑ শনিবার

দি ডেইলি ট্রাইবুনাল ও এন এস আইল্যান্ড- এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক:

গত ২৩ আগস্ট, বুধবার দি ডেইলি ট্রাইবুনাল ও দৈনিক অধিকরণ এবং এন এস আইল্যান্ডের মধ্যে এক সমঝোতার চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সমঝোতা চুক্তিটি  দি ডেইলি ট্রাইবুনালের ঢাকার কাওরান বাজার অফিসে স্বাক্ষরিত হয়। এতে স্বাক্ষর করেন দি ডেইলি ট্রাইব্যুনাল ও দৈনিক অধিকরণের সম্পাদক শিহরন  রশীদ এবং এন এস আইল্যান্ডের নির্বাহী পরিচালক খাদিজাতুল কোবরা নিশা। এ সময় আরো উপস্থিত ছিলেন দি ডেইলি ট্রাইবুনালের সহকারী সম্পাদক মোঃ সাহিদুল ইসলাম, ডেপুটি জেনারেল ম্যানেজার (প্রশাসন) ইমরান হোসেন, ডেপুটি জেনারেল ম্যানেজার গোলাম রসুল পারভেজ, এন এস আইল্যান্ডের চিফ বিজনেস ডেভেলপমেন্ট অফিসার এম এ নাহিয়ান, সেলস এন্ড মার্কেটিং এক্সিকিউটিভ সাদিয়া আফরিন ফারিন সহ আরো অনেকে।

বিজ্ঞাপন

চুক্তি স্বাক্ষরিত হওয়ার পরে দি ডেইলি ট্রাইবুনাল সম্পাদক শিহরন  রশীদ বলেন, এখন থেকে দুটি কোম্পানির মধ্যে সম্পর্ক আরো দৃঢ় হবে। ডেইলি ট্রাইবুনাল ও দৈনিক অধিকরণে কর্মরত সকলে বছরের অন্তত একবার  বিনোদনের জন্য এন এস আইল্যান্ডে তাদের সময় কাটাবে বলে আশা করছি।

এন এস আইল্যান্ডের নির্বাহী পরিচালক খাদিজাতুল কোবরা নিশা বলেন জাতীয় গণমাধ্যম দি ডেইলি ট্রাইবুনাল ও দৈনিক অধিকরণ এর সাথে যুক্ত হতে পেরে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি। আশা করছি এই দুটি পত্রিকার মাধ্যমে আমাদের প্রচারে বিস্তৃতি ঘটবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত