২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি ❑ মঙ্গলবার

সিভিল এভিয়েশন হাই স্কুল’৯১ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা ও শিক্ষক সম্মাননা-২০২৩ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

আরিফুর সাদনানঃ

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন সিভিল এভিয়েশন হাই স্কুল কুর্মিটোলার এসএসসি’৯১ ব্যাচের মিলনমেলা ২০২৩ ‘‘প্রাক্তন’৯১’’ ও বরেণ্য শিক্ষক সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

২৩ জুন ২০২৩ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় একটি রেস্টুরেন্টে এ মিলনমেলা এবং বরেণ্য শিক্ষক সম্মাননার আয়োজন করা হয়। ডেনমার্ক প্রবাসী উম্মে মাহফুজা আলী মুন্নি’র সৌজন্যে ‘‘প্রাক্তন’৯১’’ মিলনমেলার এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিভিল এভিয়েশন স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেন এবং বিশেষ অতিথি ছিলেন সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ দলিল উদ্দিন।

প্রবীন শিক্ষকগণের মধ্যে সাবেক সিনিয়র শিক্ষক শেখ ওয়াহিদুজ্জামান, আবুল খায়ের, মোঃ আব্দুল লতিফ, আব্দুল মোমেন, আব্দুল কাইয়ুম, সাবেক শিক্ষিকা উম্মে কুলসুম লায়লা নূর, উম্মে কুলসুম গুলে নূর, সাঈদা আক্তার উপস্থিত ছিলেন। আমন্ত্রিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

পবিত্র কুরআন থেকে তেলোয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভসূচনা হয়। এসময় মরহুম শিক্ষক এবং শিক্ষার্থীদের স্মরনে দোয়া পরিচালনা করা হয়। পরিচিতি পর্ব এবং ৩২ বছর আগের সেদিনের পুরোনো শিক্ষক এবং শিক্ষার্থীদের নানা ঘটনার স্মৃতিচারণ করে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান পরিচালিত হয়। আলোচনা শেষে গুনী শিক্ষকদের সম্মাননার ক্রেস্ট প্রদান করা হয়।

দীর্ঘদিন পরে শিক্ষকদের সাথে এ দেখাকে স্মৃতিময় করতে ‘৯১ ব্যাচের সকল শিক্ষার্থীরা ফটোসেশন করে। অনুষ্ঠানে সবার মঙ্গল কামনা করে ইসলাম শিক্ষার সাবেক সিনিয়র আবুল খায়ের দোয়া পরিচালনা করেন। দোয়া শেষে মিলনমেলার এ অনুষ্ঠানের সমাপনী ঘোষনা দেন প্রধান অতিথি। ‘‘প্রাক্তন’৯১’’ অনুষ্ঠানের সঞ্চালনা করেন আমিরুল ইসলাম জুয়েল এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আব্দুল মোমেন, জিয়াউর রহমান জুয়েল ও মুজিবুর রহমান।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত