২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি ❑ রবিবার

এসএসসি ১৯৮৬: খিলগাঁও জোনের উদ্যোগে ‘ট্রেন আনন্দ ভ্রমণ’

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

সাহিদুল ইসলাম:

হয়ে গেল গত ১ ডিসেম্বর ২০২৩ (শুক্রবার) এসএসসি ১৯৮৬ বাংলাদেশ, খিলগাঁও জোনের উদ্যোগে একদিনের ” ট্রেন আনন্দ ভ্রমন “। এটা ছিল মূলত ১ দিনব্যাপি ট্রেন আনন্দ ভ্রমন। সকাল ৬ টায় কমলাপুর রেলষ্টেশন সকালের নাস্তা সেরে আমরা রওনা করি।ট্রেনে ছিল আনলিমিটেড চা চক্র ও আনন্দ বিনোদন। ৬: ৩০ মিনিটে কমলাপুর রেলষ্টেশন থেকে ট্রেন ছেড়ে ১০:৩০ মিনিটে শ্রীমঙ্গল গিয়ে পৌছায়।

বিজ্ঞাপন

পৌঁছানোর পর গ্রান্ড সুলতান হোটেলে কিছুক্ষন ফটো সেশন চলে তারপর লাউয়াছড়া ফরেষ্ট জুম্মার নামাজ আদায়ের পর মাধবপুর লেক, মনিপুরি পাড়া পরিদর্শন শেষে আমরা দুপুরের খাবার খাই। তারপর যাই দার্জিলিং টিলা দেখতে, খুব সুন্দর একটা জায়গা দার্জিলিং টিলা। সেখানে আমরা প্রায় সন্ধ্যা পর্যন্ত থাকি, তারপর আবার আমরা ঢাকায় ফেরার উদ্দেশ্যে ট্রেনে উঠি। ফিরতি ট্রেন ছিল ৫:৫০ মিনিটে। ট্রেনে রাতের খাবার পরিবেশন করা হয়। আমরা রাত ১০ টায় কমলাপুর এসে পৌছাই।

এটা ছিল এক দিনের আনন্দ ভ্রমন, কিন্তু মনে রাখার মতো। অনেক আনন্দ হয়েছে ভ্রমণটিতে। ভ্রমণটি সফল করার জন্য যারা অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের ধন্যবাদ জানাই। ভ্রমন কমিটির আহ্বায়ক : আব্দুল হক, সদস্য সচিব: শেখ কামাল উদ্দিন, সদস্য : বাব উল জন্নাত কণা, একেএইচ উজ্জল, ফারজানা তুলি, দেওয়ান মাজেদ তরফদার, আরিফ সিজান, ইন্জ্ঞি. রাকিব, জয়নাল আবেদিন ও জিয়াউল হক। উপদেষ্টা মন্ডলীঃ হুমায়ুন কবির, ফিরোজুল আলম, জাকির হোসেন প্রিন্স, ইমু চৌধুরী, লুৎফুল কবির সুমন ও মবিন ভূইঁয়া।

সার্বিক তত্ত্বাবধায়নে ছিল খিলগাঁও জোনের সভাপতি সেলিম খান ও সাধারন সম্পাদক এ, কে, এম, অহিদুজ্জামান মাবুল।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত