২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি ❑ মঙ্গলবার

শুক্রবার শুরু হচ্ছে বিজনেস জিনিয়াস বাংলাদেশ

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

ষ্টাফ রিপোর্টার

আগামী ২৮শে অক্টোবর, ২০২২ ইং তারিখ (শুক্রবার) ফেডারেশন অব হসপিটালিটি, ট্যুরিজম এন্ড ইভেন্ট ম্যানেজমেন্ট (ফোহটেম) এবং বিজনেস জিনিয়াস বাংলাদেশ (বি.জি.বি) যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে ব্যবসায় শিক্ষা, হোটেল ও পর্যটন শিল্প বিষয়ক দেশের অন্যতম বড় প্রতিযোগিতা ও উৎসব “৭ম আন্তর্জাতিক বিজনেস জিনিয়াস বাংলাদেশ – ২০২২”। অনুষ্ঠানটি প্রযোজনা করছে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।

বিজ্ঞাপন

আয়োজন সহযোগী হিসেবে থাকছে সেন্টার ফর ইন্টারন্যাশনাল অ্যাফেয়ার্স এন্ড কো-অপারেশন, ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এবং জাতীয় বিতর্ক সংগঠন বাংলাদেশ ডিবেট ওয়ারিয়রস। অনুষ্ঠানটির উদ্বোধন, স্কিল ডেভেলপমেন্ট বিষয়ক কর্মশালা, ক্যারিয়ার প্ল্যানিং সেমিনার, বিভিন্ন ধরনের প্রতিযোগিতা ও উৎসব এবং পুরষ্কার বিতরণ ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির পার্মানেন্ট ক্যাম্পাসের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।
উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন এম এ নাহিয়ান, সভাপতি, বিজনেস জিনিয়াস বাংলাদেশ (বি.জি.বি) এবং ফেডারেশন অব হসপিটালিটি, ট্যুরিজম এন্ড ইভেন্ট ম্যানেজমেন্ট (ফোহটেম)। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রফেসর ড. আবু তাহের, বোর্ড মেম্বার, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউ.জি.সি), গেস্ট অব অনার হিসেবে থাকবেন মোঃ হাসান মাহমুদ রাজা, সভাপতি, ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, প্রফেসর ড. মোঃ আবুল কাশেম মিয়া, ভাইস চ্যান্সেলর (ইনচার্জ), ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বিশেষ অতিথি হিসেবে থাকবেন জনাব সাখাওয়াত হোসেন, সিইও, ইউনিক হোটেল এন্ড রিসোর্টস, রাফায়েল রদ্রিগস, পরিচালক – ফুড এণ্ড বেভারেজ, হলিডে ইন, আজিম শাহ্‌, জেনারেল ম্যানেজার, সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা কক্সবাজার, অনুষ্ঠানটি সভাপতিত্ব করবেন এম আব্দুল্লাহ আল মামুন, প্রধান উপদেষ্টা, বিজনেস জিনিয়াস বাংলাদেশ (বি.জি.বি) এবং ফেডারেশন অব হসপিটালিটি, ট্যুরিজম এন্ড ইভেন্ট ম্যানেজমেন্ট (ফোহটেম)।

অনুষ্ঠানটিতে কর্মশালা, সেমিনার, স্কিল টেস্ট, বিজনেস আইডিয়া প্রেজেন্টেশন, বিতর্ক, পাবলিক স্পিকিং, প্রফেশনাল কুকিং, ভিডিও রিজিউম, গেম শো এবং কালচারাল কম্পিটিশনের বিষয়বস্তু হবে ব্যবসায় শিক্ষা, হোটেল ও পর্যটন শিল্প। বিচারক হিসেবে থাকবেন বিভিন্ন কর্পোরেট ব্যক্তিত্ববৃন্দ, হোটেলিয়ার, শেফ এবং পর্যটন বিষয়ক পেশার গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে স্পন্সর হিসেবে থাকছে দ্যা ওয়েস্টিন ঢাকা হোটেল, হলি ডে ইন হোটেল, এইচ এস বি সি ব্যাংক, এন এস আইল্যান্ড রিসোর্ট, নন্দিনী হোটেল, আর এন এডুকেশন, দ্যা এলিট রেসিডেন্স, বুক মাই রুম, কসমস হলিডে, এইচ বি এভিয়েশন এবং আরো অনেকে।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত