২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি ❑ মঙ্গলবার

দুই বাংলার সাংবাদিক, সাহিত্যিকদের আলোচনা সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

স্টাফ রিপোর্টার

বাংলাদেশ – ভারতের ত্রিপুরার সাংবাদিক, সাহিত্যিক, লেখকসহ সামজিক সংগঠকদের মৈত্রী আলোচনা ও চায়ের আড্ডা গত রবিবার জাতীয় প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন এর কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামালের নেতৃত্বে সাংবাদিক- সাহিত্যিক- সংগঠকদের সাথে ভারতের ত্রিপুরা রাজ্যের প্রজন্ম চত্বরের কর্ণধার জ্যোতির্ময় রায়ের নেতৃত্বে আসাম, ত্রিপুরা অঞ্চলের সাংবাদিক – সাহিত্যিকদের সৌজন্য সাক্ষাৎ সকাল সাড়ে দশটায় শুরু হয়।

আলোচনায় প্রজন্ম চত্বরের কর্ণধার জ্যোতির্ময় রায় ভারতের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। তার আলোচনায় মাতৃভাষা, সাহিত্য, সমাজ, দেশ নিয়ে গঠনমূলক নানা দিক উন্মোচিত হয়। তিনি জানান প্রজন্ম চত্বরের এ বছরের দশ ব্যক্তিকে সম্মাননা দেয়া হচ্ছে, এই সম্মাননার তালিকায় বাংলাদেশের দু’জন রয়েছে। তারা হলেন খায়রুজ্জামান কামাল ও নাসরীন গীতি। তাদের হাতে সম্মাননা তুলে দেন জ্যোতির্ময় রায়।

আরো উপস্থিত ছিলেন নিয়তি রায় বর্মন, শিবানী ভট্টাচার্য, জহর লাল দাস, জহর দেবনাথ, সাহিদুল ইসলাম, আব্দুর রহমান মল্লিক, রফিকুল ইসলাম কচি, আমিনা ইসলাম সহ আরো অনেকে। অল্প সময়ের এই প্রনবন্ত আড্ডা বেলা ১২ টা ৩০ মিনিটে শেষ হয়।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত