২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি ❑ মঙ্গলবার

নানকের গণসংযোগে ছাত্রলীগের সংঘর্ষ, একজন বহিষ্কার

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

ঢাকা-১৩ আসনে নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির নানকের গণসংযোগে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় এক ছাত্রলীগ নেতাকে স্থায়ী বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত মো. সাজ্জাদ মোহাম্মদপুর থানা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।

রোববার (২৫ ডিসেম্বর) রাতে সাজ্জাদকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়। একই দিন বেলা সাড়ে ১১টার দিকে নানোকের নির্বাচনী গণসংযোগ ও মিছিলের মধ্যে রাম দা-চাপাতি নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ঘটে।

বিজ্ঞাপন

জানা গেছে, সম্প্রতি নৌকার প্রচারণায় বাড়ির মালিকদের সঙ্গে লালমাটিয়ায় মতবিনিময় করতে যান জাহাঙ্গীর কবির নানক। এ সময় থানা ছাত্রলীগের সভাপতি রাসেলের কর্মীদের সঙ্গে সাজ্জাদের কর্মীদের শরীরে ধাক্কা নিয়ে বাগবিতণ্ডা হয়। এরপর সেখানে তাদের থামিয়ে দেওয়া হয়।

এ ঘটনার জেরে রোববার মোহাম্মদপুর থানার টাউন হল বাজার মসজিদের সামনে নানকের গণসংযোগে সাজ্জাদের গ্রুপের কিশোর গ্যাং সদস্যরা চাদরের ভেতর রাম দা-চাপাতি নিয়ে আচমকা হামলা করে বসে। এ সময় নানকের কাছে গিয়ে একজন চাপাতি উঁচিয়ে ধরলে নেতা-কর্মীরা তাকে সরিয়ে নেন। যাকে সামনে পেয়েছে তাকেই কুপিয়ে গুরুতর জখম করা হয়। আহত হয় চারজন।

প্রত্যক্ষদর্শী স্থানীয় নেতা-কর্মীরা জানান, রোববার পূর্বনির্ধারিত নির্বাচনি গণসংযোগের মিছিলের মধ্যে ছাত্রলীগের এক গ্রুপের সদস্যরা আরেক গ্রুপের সদস্যদের ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করে। এতে মিছিলের মধ্যে হট্টগোলের সৃষ্টি হয়। হামলায় বেশ কয়েকজন আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য স্থানীয়রা রিকশায় করে বিভিন্ন হাসপাতালে নিয়ে যান।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত