২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি ❑ সোমবার

চীনের গুয়াংজু রুটে বিমানের পরবর্তী ফ্লাইটের টিকেট বিক্রয় শুরু

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স-এর ঢাকা-গুয়াংজু-ঢাকা রুটের আগামী ১৫ই সেপ্টেম্বরের ফ্লাইটের টিকেট আজ বিকাল ০৪:০০টায় শুধু বিমান হোস্ট সিস্টেমে বিক্রয়ের জন্য উন্মুক্ত করা হবে। সম্মানীত যাত্রীগণকে প্রযোজনীয় ডকুমেন্টসহ বিমানের দেশে-বিদেশে অবস্থিত যেকোনো বিক্রয় কেন্দ্রে যোগাযোগের জন্য অনুরোধ করা যাচ্ছে এবং কোভিড প্রটোকল নিশ্চিত হয়ে টিকেট সংগ্রহ করতে অনুরোধ করা যাচ্ছে।

আগামী ১৫ই সেপ্টেম্বর বিমানের ফ্লাইট বিজি৩৬৬ স্থানীয় সময় সকাল ১১:০০টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়ন করে গুয়াংজু বাইয়ুন আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে স্থানীয় সময় বিকাল ০৪:৪৫টায়। ফিরতি ফ্লাইট বিজি৩৬৭ স্থানীয় সময় সন্ধ্যা ০৭:৪৫ টায় ছেড়ে এসে ঢাকায় পৌঁছাবে রাত ০৯:৪৫ টায়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, বিমানের ভাড়া বাজারের বর্তমান চাহিদার তুলনায় কম বিধায় আগে এলে আগে পাবেন ভিত্তিতে টিকেট বিক্রয় করা হবে। ঢাকা থেকে যাত্রার ক্ষেত্রে ইকোনমি ক্লাশের একমুখী সর্বনিম্ন ভাড়া ১৩০০ মার্কিন ডলার হতে শুরু করে ২৫০০ মার্কিন ডলার পর্যন্ত ধার্য করা হয়েছে। বিজনেস ক্লাশের একমুখী ভাড়া ২৮০০ মার্কিন ডলার থেকে শুরু করে ৩২০০ মার্কিন ডলার পর্যন্ত ধার্য করা হয়েছে। সকল ক্ষেত্রে ট্যাক্স এর পরিমান বাংলাদেশি টাকায় ৮৭১৭ টাকা। বাজারের চাহিদা অনুযায়ী প্রচলিত নিয়মে ভাড়া ক্রমান্নয়ে উর্ধমুখী হবে।

গুয়াংজু-ঢাকা রুটের ফিরতি ফ্লাইটের টিকেট বিমানের দেশি-বিদেশি বিক্রয় কেন্দ্রের পাশাপাশি বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট www.biman-airlines.com এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সি থেকেও ক্রয় করা যাবে। ফিরতি ফ্লাইটের ভাড়া বিমানের ওয়েবসাইটে উল্লেখ থাকবে।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত