২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি ❑ সোমবার

আনুশকার সেই ‘উড়ন্ত চুমু’ নিয়ে এবার ক্ষুব্ধ নেটিজেনরা

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

আইসিসি ওয়ার্ল্ড কাপের সেমিফাইনালে গত বুধবার নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে নিজেদের জায়গা নিশ্চিত করে ভারত। ওই ম্যাচে বিরাট কোহলি তার পঞ্চাশতম সেঞ্চুরি হাঁকান। অভিনন্দন জানাতে বিরাটের উদ্দেশ্যে উড়ন্ত চুমু বা ফ্লাইং কিস ছুঁড়ে দেন গ্যালারিতে উপস্থিত থাকা তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা।

বিরাট-আনুশকার ফ্লাইং কিসের সেই দৃশ্যের ফুটেজ সেদিন নেটিজেনদের প্রশংসা কুড়ালেও এবার বিতর্কে জাড়িয়েছে।

বিজ্ঞাপন

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, আগামীকাল রোববার (১৯ নভেম্বর) আইসিসি ওয়ার্ল্ড কাপের ফাইনালে ভারত মুখোমুখি হবে অস্ট্রেলিয়ার। হাইভোল্টেজ এই ম্যাচ নিয়ে উত্তেজনা আরও বাড়াতে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) নতুন একটি প্রমো ভিডিও প্রকাশ করেছে। ভিডিওটিতে আনুশকার সেই ‘উড়ন্ত চুমুর’ দৃশ্যটি থাকায় চটেছেন ভারতীয় নেটিজেনরা।

বিসিসিআই এবং স্টার স্পোর্টসের পক্ষ থেকে আজ শনিবার (১৮ নভেম্বর) নতুন প্রমো ভিডিওটি প্রকাশ করা হয়। ভিডিওটিতে ভারতীয় ক্রিকেট টিমের জয় গাঁথা গাওয়া হয়েছে। এবারের বিশ্বকাপে ভারতীয় ক্রিকেট টিমের একাধিক সেরা মুহূর্তকেও তুলে ধরা হয়েছে। বাদ যায়নি ভারত বনাম নিউজিল্যান্ডের ম্যাচে বিরাটের পঞ্চাশতম সেঞ্চুরির মুহূর্ত। সেখানেই উঠে এসেছে সেই মুহূর্তটি যেখানে আনুশকা বিরাটকে উড়ন্ত চুমু দিচ্ছেন। উত্তরে বিরাটও তাকে উড়ন্ত চুমু দিচ্ছেন। এই ক্লিপ দেখেই অনেকেই ক্ষেপেছেন।

ফাইনাল ম্যাচের আগে ভারতীয় ক্রিকেট দলের প্রমোতে আনুশকাকে দেখে নেটিজেনরা বিরক্তি প্রকাশ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম এক্স-এ স্টার স্পোর্টস প্রমো ভিডিওটি পোস্ট করার পরই নেটিজেনদের অনেকেই ক্ষোভ উগরে দিয়েছেন। কমেন্ট বক্সে একজন লেখেন, ‘সেরা একাদশে তবে আনুশকাও খেলতে নামছে?’ আরেকজন লেখেন, ‘আনুশকার ব্যাটিং পজিশন কী?’ ‘আমি সত্যিই জানতে চাই আনুশকাও কি এদিন ভারতের হয়ে খেলবে?’ মন্তব্য আরেকজনের।

বিজ্ঞাপন

বিরাট-আনুশকার ব্যক্তিগত মুহূর্তকে ভারতীয় ক্রিকেট দলের প্রমোতে ব্যবহারের বিষয়টিকে ভালোভাবে নেননি অনেকেই।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত