৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ❑ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি ❑ শনিবার

বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ৫০ টাকা

অনলাইন ডেস্ক, অধিকরণ ডট কম

অধিকরণ অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

বিজ্ঞাপন

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের খেলা মাঠে বসে উপভোগ করতে পারবেন দর্শকরা। এই সিরিজের সর্বনিম্ন টিকিটের মূল্য ধরা হয়েছে ৫০ টাকা, আর সর্বোচ্চ ৫০০ টাকা। বৃহস্পতিবার (১২ মে) সিরিজের স্পন্সর ঘোষণা অনুষ্ঠানে টিকিট নিয়ে বিস্তারিত জানিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

১৫ মে সিরিজের প্রথম ম্যাচটি চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে। চট্টগ্রামে গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপের টিকিটের মূল্য ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ডের ৩০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৫০ টাকা।

বিজ্ঞাপন

২৩ মে থেকে দ্বিতীয় ম্যাচটি হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। মিরপুরে গ্র্যান্ড স্ট্যান্ড বসে খেলা দেখা যাবে ৫০০ টাকায়। এছাড়া ভিআইপি ৩০০ টাকা, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০ টাকা, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০ টাকা। খেলা শুরুর আগের দিন থেকে পাওয়া যাবে ম্যাচের টিকিট। চট্টগ্রাম টেস্টের টিকিট পাওয়া যাবে সাগরিকার বিটাক মোড়ে। আর ঢাকা টেস্টের টিকিট মিলবে মিরপুর ইনডোর স্টেডিয়ামে।

বিজ্ঞাপন

সংবাদটি শেয়ার করুন

নিউজলেটার সাবসক্রাইব

জনপ্রিয়

আপনার জন্য আরো কিছু সংবাদ
সম্পর্কিত